www.Corruptionwatchbd.com-এর হ্যাক হওয়া এবং….।

মহান আল্লাহ, মহানবী হযরত মুহম্মদ(সঃ), বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবনধু শেখ মুজিবুর রহমান, জীবিত ও শহীদ মুক্তিযোদ্ধাসহ জাতিধর্মনির্বিশেষে সম্মান পাওয়ারযোগ্য পৃথিবীর সকলকে আমরা তাঁহাদের প্রাপ্যতা মোতাবেক সমানভাবে ভালবাসি ও শ্রদ্ধা করি।

ডিসেম্বর-২০১৫-এ আমাদের ওয়েবসাইটটির যাত্রা শুরু হলেও ইতিমধ্যে প্রস্তুতকৃত কয়েকশত প্রবন্ধ/রিপোর্টের মধ্যে মাত্র ১০৪টি প্রবন্ধ/রিপোর্ট প্রকাশ করা হয়। এগুলো প্রকাশের একমাসের মধ্যে প্রথম আমাদের সাইটটি হ্যাক হয় ও ২টি লিখা মুছে ফেলা হয়। এর কয়েক দিন পর আবারও কয়েকবার হ্যাক হয়। কিন্তু সবসময়ই সাইটটি অক্ষত থাকে। ০২-০৩ আগস্ট,২০১৬ সাইটটি টোট্যালী ড্যামেজ করা হয়।

আমরা কোন ব্যক্তি, কোন ধর্ম, দল বা রাস্ট্রের বিরুদ্ধে কিছুই লিখিনি। কিছু প্রবন্ধে সংঘটিত দুর্নীতির কথা লিখা হয়েছে। দুর্নীতিতে কারও সংশ্লিষ্টতা প্রাসঙ্গিকভাবে আসলে সেটা coincidence.

সাইটটি টোট্যালী ড্যামেজ বা হ্যাক করাতে সুষ্পস্টভাবে প্রমানিত হয়েছে যে আমরা দুর্নীতির দূর্গে আঘাত করতে পেরেছি। এটা আমাদের প্রাথমিক সফলতা। হ্যাকারদেরকে ধন্যবাদ।

ফেসবুকে(https://web.facebook.com/corruptionwatchbd16) পৃথক গ্রুপের কয়েকহাজার বনধু আমাদের লিখা পছন্দ করেছেন এবং কয়েক হাজার পাঠক সাইটটি ভিজিট করেছেন। আমাদের পাঠক-বনধু-শুভানুধ্যায়ীদেরকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ। তাঁদের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা।

www.corruptionwatchbd.com-,

corruptionwatchbd16    (https://web.facebook.com/corruptionwatchbd16/ ),

CheerosabujBd- (https://web.facebook.com/groups/CheerosabujBd/ ),

Corruption Watch Bangladesh   (https://www.youtube.com/channel/UC2sfCt6pa7xaDlQuX7nXAgA/videos ),

Contacts:- corrutptionwatchbd@gmail.com

Related posts